সেবা প্রার্থী |
সেবা প্রদানকারী |
সময়সীমা |
মাধ্যমে |
|
১. যে কোন ভোক্তা ২.একই স্বার্থসংশ্লিষ্ট এক বা একাদিক ভোক্তা ৩. কোন আইনের অধীন নিবন্ধিত কোন ভোক্তা সংস্থা ৪. জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদ বা তার পক্ষে অভিযোগ দায়ের ক্ষমতা প্রাপ্ত কোন কর্মকর্তা ৫. সরকার বা সরকার কর্তৃক ক্ষমতা প্রাপ্ত কোন সরকারী কর্মকর্তা ৬. সংশ্লিষ্ট পাইকারী ও খুচরা ব্যবসায়ী |
সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জ ফোন: ০৯৪১-৬২২০০ মোবাইল: 01318-396947 Email: ad-kishoreganj@dncrp.gov.bd
|
১. কারণ উদ্ভব হওয়ার ৩০ দিনের মধ্যে অভিযোগ দায়ের করতে হবে। |
১.অভিযোগ অবশ্যই লিখিত হবে। ২. সেল ফোনে বা এসএমএস করে। ৩. ফ্যাক্স,ই-মেইল, ইত্যাদি ইলেক্ট্রনিকের মাধ্যমে বা অন্য কোন উপায়ে। ৪. অভিযোগকারী অভিযোগ। দায়েরের সময়ে আবশ্যিকভাবে তাঁর পূর্ণ নাম, পিতা ও মাতার নাম, ঠিকানা ফোন, ফ্যাক্স ও ই-মেইল নম্বর (যদি থাকে) এবং পেশা উল্লেখ করবেন। |
|
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস